Earn Money Online/internet income bd
দৈনিক কমপক্ষে ৩০০ - ১,০০০ টাকা ইনকাম করুন ২-৪ ঘন্টা কাজ করেই। Earn Money Online/internet income bd- instant payment Bkash/ Rocket /Nagad /Mobile Recharge /Bank Payment /BTC payment.

আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান, আর যদি একটা ট্রাস্টেড মাধ্যম খুজেঁ থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্যই। Online income BD এই টপিকের উপরে অনেক ব্লগ রয়েছে যা ইতিপূর্বে আপনি হয়তো দেখে থাকবেন, যদি আপনি সার্চ ইন্জিন থেকে সার্চ করে আসেন।


অনলাইন ইনকাম বিডি এই টপিকে শত শত ব্লগ লেখা থাকলেও কয়টা সত্যি ইনফরমেশন দেওয়া সেটা আমর জানা নাই, এই বিষয়ে ৯০% আর্রটিকেল বা ভিডিও ই পাবেন ভুয়া। তবে আমি কোনো ভুয়া তথ্যে লিখতে বসিনি, হাদিস পড়ে জানতে পেরেছি কোনো জ্ঞানী ব্যাক্তি যদি তার জ্ঞান দ্বারা অন্যদের উপকার না করে তাহলে মৃত্যুর পরে তাকে রক্তের নদীতে ফেলে দেওয়া হবে, জ্ঞানী লোকটি তীরের কাছাকাছি আসলে তাকে ফেরেশতারা পাথর নিক্ষেপ করে মগজ বের করে ফেলবে এরপরে আবার জ্ঞানী ব্যাক্তিটি হাবুডুবু খাবে, আবার তীরে পৌছাতে চাইলে সেম কষ্ট দিবে; এভাবে কষ্ট পেতে থাকবে।

প্রতিদিন ৩০০ - ১,০০০ টাকা ইনকাম করার জন্য আপনার যা যা প্রয়োজনঃ

১। ইন্টারনেট কানেকশন, ডেটা ইউজার হলে মাসে ৭-১০ জিবি।

২। কম্পিউটার বা এন্ড্রোয়েড ফোন।

৩। প্রতিদিন কমপক্ষে ২ - ৪ ঘন্টা সময়।

৪। একটা ডোমেইন কেনার জন্য ৭০০-৮০০ টাকা।

৫। ঝড় হোক, বৃষ্টি হোক একটানা ৯ মাস কাজ করার মন মানসিকতা।

এই ৫ টি জিনিস যদি আপনার থাকে তাহলে আপনি অনলাইন থেকেে ইনকাম করতে পারবেন ইনশআল্লাহ। তবে এর ব্যতিক্রম হলে কতটুকু সফল হবেন জানিনা। অনেকেই বলে ফ্রিল্যান্সিং বা নেট থেকে ইনকাম করা সহজ এবং মুক্তপেশা। আমার কাছে এটিকে কোনদিক থেকেই এরকমটা মনে হয়না।


আমি যেই পদ্ধতিতে ইনকামের কথা বলছি সেটা হয়তো বুঝতেই পারছেন, ওয়েবসাইট দিয়ে ইনকামের কথা বলছি। আপনার একটি ওয়েবসাইট থাকা লাগবে। ওয়েবসাইট তৈরী করতে আহামরি খরচ করা লাগেনা মাত্র একটি ডোমেইন নাম কেনার জন্য ৭০০-৮০০ টাকা হলেই ব্লগারে হোস্ট করে প্রিমিয়াম কোয়ালিটির একটি ওয়েবসাইট তৈরি করা যায়।

#আমি ব্লগিং শুরু করেছি সম্ভবত ২০১৮ - ২০১৯ সাল থেকে এবং প্রায় ৭ টি সাইট নিয়ে কাজ করে সেগুলো বাদ দিয়েছি বা সেল করে দিয়েছি। এ প্রযন্ত আমি ২ টা ওয়েবসাইট বিক্রি করেছি আর বাকী ৫টা এডসেন্স পেয়ে না বুঝে জানা অজানা নানা কারনে ইনভেলিড কাজ করে নষ্ট করেছি। বুঝতেই পারছেন এগুলো নিয়ে ঘাটাঘাটি অনেকদিন থেকে।


২০২০ থেকে আমি মাঠে নামি কোমরে গামছা বেধে পূর্বের সকল ভূল গুলো মাথায় রেখে, এখনো আমি শিখতেছি ব্লগিং। আপনাদের কোনো প্রকার সাহায্যের প্রয়োজন আমাকে বলতে পারেন, আমি চেষ্টা করবো।

অনলাইন থেকে ইনকাম করার জন্য আপনাকে এরপরে যা যা করতে হবেঃ

১। ডোমেইন কেনার পরে, সাইটটা সেটাপ করে ডিজাইন করতে হবে এডসেন্স উপযোগী করে।

২। এরপরে আপনাকে আর্টিকেল লেখা শিখতে হবে। কিভাবে ইউনিক এবং ভ্যালুয়েবল আর্টিকেল লিখতে হয় তা শিখতে হবে।

৩। এসইওর মেইন কয়েকটি জিনিস শিখতে হবে।

৪। ৪০ প্লাস মানসম্মত পোস্ট পাবলিশ করার পরে এডসেন্সের জন্য এপ্লাই করতে হবে। সবকিছু ঠিক থাকলে এপ্রুভাল পেয়ে যাবেন, নাহলে রিজেক্ট খাবেন ১-১৪ দিনের মধ্যে।

৫। এরপরে আপনাকে খুজে বের করতে হবে কোন টপিকে আপনার আগ্রহ বেশী, সেটি নিয়েই প্রতিদিন কমপক্ষে ১-২ টি পোস্ট লিখে পাবলিশ করতে হবে।

প্রতিদিন পোস্ট করলেই হবেনা ভাই, তাতে সাইট গ্রো হবেনা আরো কিছু কাজ করতে হবেঃ

১। আপনার সাইট গুগল ও বিং সার্চ কনসোলে এড করতে হবে।

২। গুগল নিউজে সাবমিট করতে হবে।

৩। সাইটম্যাপ জেনারেট করে, সাবমিট করতে হবে।

৪। রোবট টেক্সট এড করতে হবে।

৫। জনপ্রিয় ১ টি ব্লগে অথর হয়ে সেখানে পোস্ট করে নিজের সাইটের মার্কেটিং করতে হবে। ( কমপক্ষে অন্যর ব্লগে বা ওয়েবসাইটে ১০০ পোস্ট করবেন আর প্রতিটি পোস্টের নিচে আপনার সাইটের ২-৩ টি পোস্টের লিংক দিয়ে দিবেন।)

এগুলো আপনাকে প্রোপারলি প্রথমে শিখতে হবে, এরপরে আমার মতো মাজায় গামছা বেধে মাঠে নেমে ঠিকে থাকতে পারবেন ইনশআল্লাহ।

কিভাবে শিখবেন?

আপনি চাইলে প্রতিটি বিষয় ইন্টারনেটে সার্চ করে করে শিখতে পারেন, আবার চাইলে আমার কাছেও শিখতে পারেন। আমি প্রতিটি বিষয় নিয়ে আলাদা আলাদা ভিডিও তৈরী করে, আপনাকে পুরোপুরি একজন দক্ষ ছাত্র বানিয়ে দিতে পারবো ইনশআল্লাহ এবং আমার কথামতো আপনি যদি লেগে থাকেন তাহলে ৯ মাসের আগেই ইনশআল্লাাহ সফলতার মুখ দেখবেন।

(আমার মাধ্যমে যদি আপনি শিখতে চান, তাহলে আপনি আমার রেকর্ডেড কোর্স নেওয়ার পরে ৯ মাস ফেসবুক সিক্রেট গ্রুপে সাপোর্ট পাবেন ইনশআল্লাহ)

৯ মাস পরে কতো টাকা ইনকাম হতে পারে মাসে?

আমি আপনাকে বিশাল বড় স্বপ্ন দেখাবোনা, এতে আপনি আমার পেইড কোর্স করেন আর না করেন। আপনি প্রতি মাসে এডসেন্স থেকে প্রায় ৮,৪০০ টাকা + এ এডস থেকে ১৬,০০০ টাকা প্রায়; মোট মাসে ১০,০০০ টাকা ইনকাম করতে পারবেন ইনশআল্লাহ।


Google AdSense থেকেে  ইনকাম বাড়ানোর জন্য Ads placement সঠিকভাবে জানতে হবে যেটা অনেকেই জানেনা, এবং AdSense alternative a-ads এর ও ইনকাম বাড়ানোর জন্য Ads placement গুরুত্ব অনেক। এগুলো সবই শিখিয়ে দিবো ইনশআল্লাাহ।


আমার কোর্স বিক্রি করে ইনকাম করার মন মানিসকতা এবং ইচ্ছে কোনটাই নেই, আমার যা ইনকাম হয় তাতেই আমি সন্তুষ্ট। তাহলে কেন কোর্স সেল করতে চাচ্ছি? আমি জানি অনলাইনে সঠিকপথ ধরে হেটে সফলতার দরজার কাছে পৌছানোটা কতোটা কষ্টকর।

 এই সঠিকপথটা একা এক শিখতে আমার প্রায় ২+ বছর সময় লেগেছিলো, যদি আমাকে স্টেপ বাই স্টেপ শেখানোর একজন শিক্ষক থাকতো তাহলে হয়তো আমি ১৫ - ৩০  দিনেই বা সর্বোচ্চ ২মাসেই সব শিখে ফেলতাম। আমারতো ২ বছর সময় লস করতে হতোনা, এবং ৫-৭ টি ওয়েবসাইটের ডোমেইন কেনার টাকা; এগুলো হারাতে হতোনা।

আমি এখন যেই পজিশনে আছি, এর চেয়ে অনেকগুন বেশী থাকতাম।

কোর্স ফি কতো?

সবকিছু এ টু জেড রেকর্ড করতে আমাকে কমপক্ষে ১৫ দিন ব্যায় করতে হবে। এবং আপনাদেরকে ৯মাস ফেসবুক সিক্রেট গ্রুপে সপ্তাহে ৭ দিনই সাপোর্ট দিবো।
এতে আমার পারিশ্রমিক ফি হিসেবে কমপক্ষে ৭,০০০ টাকা রাখা লাগে।

সবার কথা ভেবে কোর্স ফি ৪,৯৯৯৳ ফিক্স করা হলো।

কোর্সটি এনরোল করুনঃ আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ

আপনি যদি সত্যিই নেট থেকেে ইনকাম করতে চান তাহলে ব্লগিং সেক্টরটিকে বেছে নিতে পারেন। এটি করার পাশাপাশি আপনি পড়াশোনা করতে পারবেন/ চাকরি করতে পারবেন/ মাঠে কাজ করতে পারবেন/ অফলাইনে ব্যবসাও করতে পারবেন। কারন হলো একটি সাইট দাড় করানোর পরে ১ ঘন্টা কাজ করলেও আর পেছনে ফিরে তাকাতে হবেনা।

প্রথমে আপনাকে অনেক শ্রম বা মেহনত করতে হবে, প্রতিদিন ২-৪ ঘন্টা দিতেই হবে ওয়েবসাইটের পেছনে।
এভাবে কমপক্ষে ৬মাস কন্টিনিউ করতেই হবে, যদি আপনার আগ্রহ প্লাস মনে সাহস এবং কনফিডেন্স থাকে তাহলে ব্লগিং শিখুন, ইনশআল্লাহ সফল হবেন।

 ফোন দিয়ে শেখা সম্ভব?

আপনি হয়তো জেনে অবাক হবেন, আমি নিজে ৪,০০০ টাকার একটি ফোন দিয়েই ব্লগিংয়ের হাতেখড়ি শিখেছি, আমার ফোনটির মডেল ছিলো itel A16. এইটার র্যাম ছিলো ৫১২ মেগাবাইট মাত্র। এমন একটি স্লো ফোন দিয়ে আমি ব্লগিং শিখে এখন আমি নিজের টাকায় ফোন, ল্যাপটপ এবং অফলাইনে ব্যাবসা করার জন্য চিন্তাভাবনা করছি। আশাকরি উত্তর পেয়ে গেছেন, আমি আপনাদেরকে যে ভিডিওগুলো দিবো তাও ফোনদিয়েই স্কিন রেকর্ড ভিডিও দিবো।

📌 গুরুত্বপূর্ণ পোস্টগুলোঃ

(১) ৫০০+ মেয়েদের ইসলামিক নাম অর্থসহ (বাছাই করা - সকল অক্ষর দিয়ে)

(২) অ দিয়ে মেয়েদের ইসলামিক নাম অর্থসহ | (১৫০+ বাছাই করা নাম) | অ দিয়ে মেয়েদের আধুনিক না

(৩) ছেলে বা মেয়ে সন্তান হওয়ার লক্ষণ সমূহ গুলো | গর্ভের সন্তান ছেলে না মেয়ে ঘরে বসেই জানুন)

(৪) অ দিয়ে হিন্দু ছেলেদের নামের তালিকা অর্থসহ | (২০০+ বাছাই করা নাম) | হিন্দু ছেলেদের আধুনিক না

(৫) পায়খানার রং দেখে রোগ নির্ণয় করুন | শরীরে কঠিন রোগ হয়েছে কিনা বুঝবেন যেভাবে

(৬) ১০০+ সৌদি মেয়েদের ইসলামিক নাম অর্থ সহ | Saudi Arab Girls Name

(৭) স দিয়ে মেয়েদের ইসলামিক নাম অর্থসহ | স দিয়ে মেয়েদের আধুনিক নাম - (Girls Names with S)

(৮) গবাদি পশুর রোগ নির্ণয় ও চিকিৎসা বই PDF Download)

আমার ওয়েবসাইট টি ঘুরে আসার আমন্ত্রণ রইলো

Top 6 Posts

ad space