March 19, 2024

ছাগলের চিকিৎসা বই PDF Download | purepdfbook

ছাগলের চিকিৎসা বই PDF

ছাগলের সর্দিকাশি ও নিউমোনিয়া চিকিৎসা  বই pdf, ভেটেরিনারি চিকিৎসা বই pdf, পশু চিকিৎসক কোর্স বই pdf, ত্রুস ছাগল পালন pdf, ত্রুস ছাগল পালন খামার চাষ pdf, ছাগল পালন প্রশিক্ষণ pdf, ছাগলের ভ্যাকসিন তালিকা pdf.

 
“ছাগলের চিকিৎসা” Goat rearing &Treatment Bangla Book/ বইয়ের  পিডিএফ (pdf) ফাইল আমরা অনলাইনে খুজে পেয়েছি এবং  ITDG এর অসাধারণ বইগুলো আপনাদের মাঝে শেয়ার করছি। আপনারা যেকোনো সময় বইটি আমাদের ওয়েব সাইট থেকে ডাউনলোড করে পড়তে পারবেন,  অথবা অনলাইনে ও পড়তে পারবেন।

লেখক বা প্রকাশনীর উদ্দেশ্যে বলতে চাই, আমাদের purepdfbook টিম কখনোই কোনো বই স্কান করে pdf তৈরী করেনা। আমাদের সাইটের সমস্ত pdf গুলো ফেসবুক ও গুগল সার্চ করে ইন্টারনেট থেকে সংগ্রহ করা। এই যে বইটি ও নেট থেকেই সংগ্রহ করা।

অনেক বই পড়ুয়া ভাই ও বোনেরা রয়েছে যাদের টাকা দিয়ে বই কিনে পড়ার সমার্থ নেই, কিন্তু তারা জানতে চায় বা শিখতে চায় তাদের উদ্দেশ্যেই এই সাইটটি তৈরী করা। এবং (ছাগলের চিকিৎসা বই pdf) এই বইটির পিডিএফ টি শেয়ার করা। তবে আমি আমার ব্লগের পাঠকদের সবসময় হার্ডকপি কেনার জন্যই উৎসাহিত করি সবসময়। হার্ডকপির তুলনাই হয়না, লাইন বা লাইন দাগিয়ে দাগিয়ে মুখস্ত করে পড়া যায় এবং চোখেও কোনো ইফেক্ট পড়েনা কিন্তু পিডিএফ এ এই সুবিধাগুলো নেই।

পিডিএফ সাইজঃ ৬ মেগাবাইট প্রায়।
ক্যাটেগরিঃ গবাদি পশু বিষয়ক বই

Download Now

আপনি যদি গবাদিপশু বিষয়ক pdf বই ও পোস্ট চান তাহলে কমেন্ট করে জানান। আপনারা এই বিষয়ক বই ও পোস্ট পড়তে আগ্রহী হলে আমি পোস্ট ও বই আপলোড দিবো।