close
Breaking News:
Thanks for visit our Website


ad space

ঈদে মিলাদুন্নবী PDF Download | Ede Miladunnobe - by ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর

ede-miladunnobe

ঈদে মিলাদুন্নবী Pdf বই free download | বর্তমান সময়ের বেস্টসেলার বই। Ede Miladunnobe লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর। পৃষ্ঠাঃ ৪৮ টি, পিডিএফ সাইজঃ ২ মেগাবাইট প্রায়।

ঈদে মিলাদুন্নবী বই রিভিউঃ

আমাদের দেশে বরং বিভিন্ন দেশে রাসুলের আশেক দাবী করে কুরআন হাদিস বিরোধী কাজ করা একটা প্রথা হয়ে দাড়িয়েছে। যেসব কাজ সাহাবি-তাবিয়ি-তাবে তাবিয়িরা রাসুলের জন্য করে নি আমরা সেগুলো করে বড় অলি সাজি। দুঃখজনক ব্যাপার। লেখক তার বইয়ে এমনই একটি বিদআতকে উপস্থাপন করেছন।

 আমাদের সমাজে যে সকল বিষয় নিয়ে দ্বন্দ রয়েছে তার মধ্যে ঈদে মিলাদুন্নবী অন্যতম। আর এই দ্বন্দ এত প্রকট হয়েছে যে যার ফলে মুসলমান এখন দলে দলে বিভক্ত হয়ে গেছে। আর এই ক্রান্তিলগ্নে এই রকম একটি বই খুবই প্রয়োজন ছিল। আশাকরা যায় এর ফলে আমাদের মধ্যে যে দ্বন্দ রয়েছে তা নিরসন হবে ইনশাআল্লাহ। তাই এই বইটি সকলের পড়া উচিত।আল্লাহ লেখককে উত্তম প্রতিদান দান করুক, আমিন।

  বইয়ের বিবরণ

 

বইয়ের নাম

ঈদে মিলাদুন্নবী

লেখক

ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর

পৃষ্ঠা সংখ্যা

 ৪৮ টি

ক্যাটেগরি

সায়েন্স ফিকশন

পিডিএফ সাইজ

২ মেগাবাইট প্রায়


বইয়ের বিবরণ

বইয়ের নামঃ ঈদে মিলাদুন্নবী
লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর
পৃষ্ঠা সংখ্যাঃ ৪৮ টি।
ক্যাটেগরিঃ ইসলামিক
পিডিএফ সাইজঃ ২ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ ঈদে মিলাদুন্নবী বই

Download Now


#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।




Post a Comment

0 Comments