close
Breaking News:
Thanks for visit our Website


ad space

আল ফিকহুল আকবর PDF Download (বঙ্গানুবাদ ও ব্যাখ্যাসহ) | AL Fickhul Akbor Bangla pdf Book

al-fickhul-akbor


আল ফিকহুল আকবর pdf book free download. |  লেখকঃ  ইমাম আবু হানীফা (রহ.)। এবং বইটি অনুবাদ করেছেন  ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার। (বঙ্গানুবাদ ও ব্যাখ্যাসহ) রয়েছে বইটিতে।

আল ফিকহুল বই রিভিউঃ

difference in undersranding the position of salaf in the sutle issue of aqida caused an unwanted polarisation and fragmentation among ummah. Indeed it is the vulnarable most issue of deen where ummah must unite.

 Alhamdulillah I have read & collected more than 50 books on this issue some of which are basic & Fundamental, some have shed a little light on the disputed matters where schools like ashari, maturidi or other more deviant groups are incompletely explained but this is the onely book as far as i found in bangla & english where matters are explained so clearly from their respective authoritatve sources(here is a list of 297 referenced books on the bibliography)authinticly and evidently and an masnon approach unique and logical within the boundaries of sharia has been established to unite the ummah

রিভিউঃ

আসসালামুআলাইকুম
সম্মানিত দ্বীনি ভাই ও বোনেরাা,
এই বইটির প্রকৃত লেখক ইমাম আবু হানিফা যিনি হানাফি মাজহাব এর ইমাম।
বইটি বাংলায় অনুবাদ করেছেন আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার। বইটি পড়ে আলহামদুলিল্লাহ ইমাম আবু হানিফাা সম্পর্কে আমার মতোই সকলে পরিষ্কার ধারণা পাবেন।

এই বইটিতে তিনি তার বিশ্বাসেেের ছবি তুলে ধরেছেন।বইটিতে তিনি আকিদা সম্পর্কে তিনি স্পষ্ট ধারনা তুলে ধরেছেন। আমরা বইটি থেকে ইসলামি আকিদা সম্পর্কে ধারণা অর্জন করতে পারবো ইংশাআল্লাহ এবং আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যারের ব্যাখাতে ইমাম আবু হানিফা সম্পর্কে পরিষ্কার ধারণা পাবেন তিনি কেমন ছিলেন।
সর্বোপরি বইটি সকল মুসলিম মানুষের জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ আল ফিকহুল আকবর
লেখকঃ ইমাম আবু হানীফা (রহ.)
অনুবাদকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর
পৃষ্ঠা সংখ্যাঃ ২০০ টি।
ক্যাটেগরিঃ ইসলামিক
পিডিএফ সাইজঃ ৭ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ আল ফিকহুল আকবর বই

ডাউনলোড সার্ভারঃ ১

Download Now

 
Download Now
#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।




Post a Comment

0 Comments