close
Breaking News:
Thanks for visit our Website


ad space

কিতাবুল মোকাদ্দস, ইঞ্জিল শরীফ ও ঈসায়ী ধর্ম PDF Download

কিতাবুল


কিতাবুল মোকাদ্দস, ইঞ্জিল শরীফ ও ঈসায়ী ধর্ম Pdf Download - by ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর। Kitabul Moladdos injeel Sharif O isayee Dharmo Bangla Pdf Book Free Download.

কিতাবুল মোকাদ্দস, ইঞ্জিল শরীফ ও ঈসায়ী ধর্ম বই রিভিউঃ

গত কয়েক বছর ধরে বাংলাদেশের উত্তরাঞ্চল গুলোতে একটা নতুন ধরনের ফেতনার সৃষ্টি করা হয়েছে সেটা হচ্ছে "ঈসায়ী মুসলিম"।

ঐসব প্রত্যন্ত অঞ্চলের কম শিক্ষিত বা অশিক্ষিত মুসলিমদের টার্গেট করে "ঈসায়ী তরিকা" নামে একটা নতুন দলে ভেড়ানো হয়। তাদের বুঝানো হয় যে মুক্তির পথ যদি পেতে চাও তাহলে ঈসা আ: কে অনুসরণ করতে হবে কেননা পৃথিবীতে কেয়ামতের আগে ঈসা নবীই আবার আসবেন এ কথা কুরআনেই লেখা আছে। তারা কুরআন ও হাদীসের বিভিন্ন আয়াতের অপব্যাখ্যা করে সেসব মুসলিমদের কনভিন্স করে ফেলে। এভাবে ঈসায়ী তরিকায় কনভার্ট করার পর পরবর্তীতে কয়েকটি ধাপে তাদেরকে খ্রিস্টান ধর্মে দীক্ষিত করা হয়।

মুলত খ্রিস্টান মিশনারিরা মুসলিমদেরকে সরাসরি খ্রিস্টান বানাতে ব্যর্থ হয়ে এ ধরনের কৌশল গ্রহণ করেছে। কারণ তারাই স্টাডি করে দেখেছে যে গত ২৫০ বছরেও তারা বাংলায় খ্রিস্টান ধর্ম প্রচারে তেমন সফলতা পায়নি যার কারণে তারা এখন এই ভিন্নপথ অবলম্বন করছে।

ভয়াবহ ব্যাপার হলো তারা এই ঈসায়ী তরিকা প্রচার করতে গিয়ে অনেক মুসলিম ও ইসলামী শব্দ তাদের প্রচারণায় ব্যবহার করছে যার ফলে ঐসব সাধারণ অশিক্ষিত বা কম শিক্ষিত মুসলিমরা বুঝতেই পারছি না যে তাদেরকে মূলত খ্রিস্টান বানানো হচ্ছে। আর এভাবেই তারা তাদের ঈমান হারাচ্ছে।

খ্রিস্টান মিশনারীদের এসব অপতৎপরতা জবাবেই ডঃ আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার এই বইটি লিখেছেন। বইটিতে তিনি বাইবেলে পরস্পরবিরোধী বিভিন্ন কথাবার্তা গুলো তুলে ধরেছেন। খ্রিস্টান মিশনারীরা ঈসায়ী তরিকার দাওয়াত দিতে আসলে কিভাবে তার জবাব দিতে হবে ও মোকাবেলা করতে হবে এ বিষয়ে বিভিন্ন কৌশল ও উদাহরণ দেখিয়েছেন ডঃ আব্দুল্লাহ জাহাঙ্গীর স্যার।

বইটি মাত্র ৮০ পৃষ্ঠার হলেও এই বইটি পড়ে খ্রিস্ট ধর্মের অসারতা এবং বাইবেলে বিভিন্ন পরস্পর বিরোধী কথা সম্পর্কে মোটামুটি একটা ভাল ধারণা পাওয়া যাবে।

প্রত্যেকটা মুসলিমের এই বইটা পড়া উচিত। তাহলে খ্রিস্টান মিশনারীদের অপতৎপরতা যদি আপনার সামনেও এসে উপস্থিত হয় তাহলে খুব সহজেই তাদেরকে জবাব দিতে পারবেন ইনশাআল্লাহ।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ কিতাবুল মোকাদ্দস, ইঞ্জিল শরীফ ও ঈসায়ী ধর্ম
লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর
পৃষ্ঠা সংখ্যাঃ ২১২ টি।
ক্যাটেগরিঃ ইসলামিক
পিডিএফ সাইজঃ ৫ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ কিতাবুল মোকাদ্দস, ইঞ্জিল শরীফ ও ঈসায়ী ধর্ম বই

ডাউনলোড সার্ভারঃ ১

Download Now


#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।




Post a Comment

0 Comments