close
Breaking News:
Thanks for visit our Website


ad space

রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি - ২ PDF Download | by মোহাম্মদ নাজিম উদ্দিন

 

robindonath-ekhane-kkhono-khete-asenni-2-pdf

Robindonath Ekhane Kkhono Khete Asenni - 2 PDF Book Free Download by মোহাম্মদ নাজিম উদ্দিন। -  রবিন্দ্রনাথ সিরিজ pdf (রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি - ২ অসাধারণ একটি থ্রিলার বই 😍) মোট পৃষ্ঠাঃ ৩৬৭ টি, PDF সাইজঃ ৯০ মেগাবাইট প্রায়।

রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি - ২ বই রিভিউঃ

মুসকান জুবেরীর কথা মনে আছে কি? সেই চিরযৌবনা অপরূপা সুন্দরী নরখাদক মুসকান জুবেরীর কথা বলছি। সেইযে তিনবছর আগে নুরে ছফার চোখকে ফাঁকি দিয়ে গায়েব হলো আরতো তার কোনো খোঁজ খবর নেই। কিন্তু নূরে ছফাতো হাল ছেড়ে দেয়ার পাত্র নয়।মুসকান জুবেরীর কেইসটাই যে তার জীবনের একমাত্র আনসলভড কেইস। সে যে প্রতিনিয়ত খুজে বেড়াচ্ছে সেই রহস্যময়ী নারীকে
 

দূর থেকে ভেসে আসছে শতকণ্ঠের একত্রিত রবীন্দ্র সংগীত। সেইদিকে কোনো দৃষ্টিপাতই নেই নুরে ছফার। তার দুটো চোখ হাজারো মানুষের এই ভীড়ের মাঝেও মরিয়া খুজে বেড়াচ্ছে সেই একটি মুখকে। তার মন বলছে বলছে এই ভীড়ের মধ্যেই মুসকান জুবেরী আছে।
কিন্তু যুক্তিবুদ্ধি কি এতে সায় দেয়? যেই মানুষটির নামে গুম আর হত্যা করার মতো অভিযোগ আছে সে কি করে পহেলা বৈশাখে রমনায় আসতে পারে? এসব ভাবতে ভাবতে যখনই সে চলে যাবার সিদ্ধান্ত নিলো ঠিক তখনই যেনো এক ঝলকের জন্য দেখলো মুসকান জুবেরীকে। কিন্তু এটা কি সত্যিই মুসকান জুবেরী ছিলো নাকি সবটাই তার মনের ভুল।

এইবার শুধু নুরে ছফাই নয়, প্রবল ক্ষমতাবান এক ব্যাক্তিও হন্যে খুজছে রহস্যময়ী এই নারীকে প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত পি এস অশোক মাহমুদ। তার ভাগ্নে হাসিব গায়েব হয়ে গিয়েছিলো সেই সুন্দরপুরেই। যেকোনো মূল্যেই তার এই রহস্যময়ী নারীকে চাইই চাই। সেই ক্ষমতা বান ব্যাক্তির সাহায্য নিয়ে আবারো নতুন উদ্যমে নতুন করে নেমে পড়ে ছফা।

যে মাটিতে আছাড় খাইছেন সেই মাটি থিকাই আবার উঠতে হবে। বাংলার শার্লক হোমস খোদাদাদ শাহবাজ খান ওরফে কে এস খানের এই রকম পরামর্শে নুরে ছফা আবারো ফিরে যায় সেই পুরনো সুন্দরপুরে। সেখানে বিচিবি আতর আলীকে নিয়ে দাপিয়ে বেড়ায়। সুন্দরপুরের নতুন এই পরিবর্তন দেখে বিষ্মিত হয়ে যায়। সুন্দরপুর আর আগের সুন্দরপুর নেই। সেই বিখ্যাত রেষ্টুরেন্টটি এখন হয়ে গেছে পাঠাগার। আর পুরে যাওয়া জমিদার বাড়িটা এখন বাইশ গ্রামের সবচেয়ে বড় স্কুল।

আর এইসব কিছুর পরিচালনা করছেন রমাকান্ত মাষ্টার। এই নতুন পরিবেশে নতুন করে তদন্ত করতে গিয়ে নুরে ছফা খুব দ্রুতই আবিষ্কার করে মুসকান সম্পর্কে এতোদিন যা জানতো তার সবটাই মিথ্যে। এবারের গল্পটাই যেনো আরো বেশি যৌক্তিক! সত্য মিথ্যার এক গোলকধাঁধায় ডুকে পরে সে। কোনটা সত্য আর কোনটা মিথ্যা এই নিয়ে কোনো ধারনাই করতে পারে না নুরে ছফা।

মানুষ সবকিছু পাল্টাইতে পারে, সিটিজেনশীপ,ধর্ম এমনকি চেহারাও পাল্টাইতে পারে। কিন্তু অভ্যাস? সহজে বদলাইতে পারে না... কে এস খানের আবারো এইরকম পরামর্শে নুরে ছফা মুসকানের অভ্যাস গুলোকে ফলো করতে থাকে। সে কোথায় কি অবস্থায় আছে সেটা জানতে চায়। আর নুরে ছফা যখনই এটা জানতে পারে শিহরিত হয়ে উঠে। সত্য মিথ্যার বেড়াজালে আটকে গেছে সে। এর মাঝে আসল সত্যটাকেই বের করতে চায় সে। কিন্তু সেটাকি নুরে ছফা পারবে? মুসকান জুবেরীকে হাতেনাতে পাঁকরাও করতে পারবে কি সে? নাকি আবারো হারিয়ে ফেলবে সেই রহস্যময়ী নারীকে।

#Hidden Message:  এ বইটি পড়ে মনে হচ্ছে লেখক এই সিরিজের আরেকটি বই প্রকাশ করবে 😍

বইয়ের নামঃ রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি - ২
বইয়ের লেখকঃ মোহাম্মাদ নাজিম উদ্দিন
পৃষ্ঠা সংখ্যাঃ ৩৬৭ টি।
বইয়ের ধরনঃ থ্রিলার বই
পিডিএফ সাইজঃ ৯০ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now


রকমারিঃ রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি - ২ বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।



Top 6 Posts


Post a Comment

0 Comments