April 19, 2024

অংকের ধাঁধা PDF Download – ইয়াকভ পেরেলমান (স্টুডেন্টরা বইটি না পড়লে আফসোস করবেন)

অংকের ধাঁধা pdf বই free download | Onker Dhadha Bangla PDF Book free Download. অঙ্কের ধাঁধা – বইয়ের লেখকঃ ইয়াকভ পেরেলমান। মোট পৃষ্ঠাঃ ১২৫ টি। pdf size: 17 mb.

onker-dhadha

অংকের ধাঁধা বই রিভিউঃ

অংক নিয়ে যাদের ভয় রয়েছে, যারা অংক দেখলে শরীর কাপার মতো অবস্থা হয় তাদের জন্য বইটি অত্যন্তই কার্যকরী হবে। বইটিতে প্রায় ১০০+ টির মতো অংক নিয়ে সংক্ষিপ্ত গল্প বা ধাঁধা রয়েছে। গল্পগুলো খুবই ইন্টারেস্টিং, গল্পগুলো অনেকটা মিষ্টি ট্যাবলেটের মতো, সব গল্পগুলো একদিনেই পড়ে ফেলতে ইচ্ছে করবে। কিন্তু আপনি একত্রে না পড়ে অল্প পড়ে চিন্তা করে বুঝে বুঝে তারপর পরবর্তী গল্পে বা ধাঁধায় যাবেন, আর একান্তই না পারলে তখন বইটির মধ্যে সমাধান ও রয়েছে তা দেখে উত্তর পাবেন।

এই বইটি পড়ে গনিতের প্রতি ভালোবাসা জন্মাবে ছাত্রছাত্রীদের মনে। তাই বইটি স্টুডেন্টরসরা বইটি পড়বেনই। এই বইটি শুধু ছাত্রছাত্রীরাই নয়, সবাই ই বইটি পড়তে পারেন। বইটি না পড়লে বুঝতেই পারবেননা যে, গনিত সাবজেক্ট টি এতোটা রসালো। যারা এতোদিন এই গনিত সাবজেক্ট টিকে তিতুটে মনে করে এসেছেন তাদের অবশ্যই বইটি পড়া উচিত।

  বইয়ের বিবরণ

 

বইয়ের নাম

অংকের ধাঁধা

লেখক

ইয়াকভ পেরেলমান

পৃষ্ঠা সংখ্যা

১২৫ টি

ক্যাটেগরি

গানিতিক বিষয়ক

পিডিএফ সাইজ

১৭ মেগাবাইট প্রায়

 
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ অংকের ধাঁধা বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →