close
Breaking News:
Thanks for visit our Website


ad space

ডেজার্ট গড : প্রাচীন মিসরের কাহিনি PDF Download | Desert God

desert-god-pdf

উইলবার স্মিথের বিখ্যাত বই ডেজার্ট গড (Desert God) PDF Download by উইলবার স্মিথ।  অনুবাদকঃ কাজী আখতার উদ্দিন। pdf size: 22 mb. Total Page: 383.

ডেজার্ট গড বই রিভিউঃ

মিসরের সবুজ উর্বর প্রান্তরে মুক্ত ক্রীতদাস খোঁজা তায়তা নিজের কর্তৃত্বকে হালকাভাবে নিয়েছে। সে ফারাও ত্যামোসের একজন ঘনিষ্ঠ উপদেষ্টাই নয়, তার ছোট দুই বোন তেহুতি ও বেকাথার অভিভাবকও বটে। ... তবে রাজ্যে শান্তি নেই। এরা বহুকাল ধরে উত্তরাঞ্চলে দক্ষিণ মিসরের দীর্ঘদিনের শত্রু হাইকসো গোত্রের সাথে লড়াই করে চলেছে। তাদেরকে সম্পূর্ণ পরাস্ত করতে হলে ফারাওকে ফিরে আসতে হবে তার সবচেয়ে বিশ্বস্ত বন্ধুর কাছে।

তায়তা একাধারে একজন দার্শনিক, কবি এবং দক্ষ সমরবিদ। সে এমন একটি পরিকল্পনা এঁটেছে, যার দ্বারা মিসর, হাইকসো সেনাবাহিনীকে ধ্বংস করার সাথে ক্রিটের সাথেও একটি কাঙ্ক্ষিত মৈত্রী চুক্তি করতে পারবে। এই পরিকল্পনায় একটি কষ্টকর অভিযানে তায়তাসহ অভিযানের অধিনায়ক জারাস আর তাদের শক্তিশালী যোদ্ধারা নীল নদের উজান বেয়ে আরবের মধ্য দিয়ে যাদুর নগর ব্যবিলনে পৌছুবে। তারপর সাগর পাড়ি দিয়ে পৌঁছে যাবে ক্রিট দ্বীপে।
 

দীর্ঘ সময় অনেক বিপদ আসবে, প্রচুর প্রাণহানি হবে। ওরা অনেক যুদ্ধ করবে ও বিশ্বাসঘাতকতার সম্মুখীন হবে।

তায়তা দুই সাহসী রাজকুমারীর প্রতি তার দায়িত্ব কখনই ভুলেনি। যুদ্ধে নেতৃত্বদানকারী দুই যোদ্ধা রাজকুমারীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়ায় তায়তার অতি সতর্ক পরিকল্পনা আর মিসরের ভবিষ্যৎ হুমকির সম্মুখীন হয়ে পড়েছে।

উইলবার স্মিথের বিখ্যাত ইজিপ্সিয়ান সিরিজের পঞ্চম বই ডেজার্ট গড।

বইয়ের নামঃ ডেজার্ট গড
বইয়ের লেখকঃ উইলবার স্মিথ
অনুবাদকঃ কাজী আখতার উদ্দিন
পৃষ্ঠা সংখ্যাঃ ৩৮৩ টি।
বইয়ের ধরনঃ উপন্যাস বই
পিডিএফ সাইজঃ ২২ মেগাবাইট প্রায়।

Download Now

রকমারিঃ ডেজার্ট গড বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।




Post a Comment

0 Comments