April 25, 2024

আল্লাহর জন্য ভালোবাসার নিদর্শন PDF Download | by জাকেরুল্লাহ আবুল খায়ের (❤অসাধারণ বই)

allahor-jonno-valobasar-nidorshon-pdf

আল্লাহর জন্য ভালোবাসার নিদর্শন pdf download | আমি আল্লাহকে ভালোবাসি – Allahor Jonno Valobasar Nidorshon pdf book free download. | মুসলিম ভাই বোনেরা অবশ্যই বইটি পড়বেন, অনেক ভালো বইটি।

আল্লাহর জন্য ভালোবাসার নিদর্শন বই রিভিউঃ

বইটির মধ্যে ১৩ টি নিদর্শন রয়েছে, এবং এই তেরোটি নিয়ে বিস্তারিত ভাবে লেখক আলোচনা করেছেন। সবচেয়ে মজার ব্যাপার হলেও এই ১৩ টি নিদর্শনের সব আলোচনাই হাদিস দিয়ে করেছেন একবারে রেফারেন্স সহো। এবং বইটি খুবই সহজ সাবলিল ভাষায় লেখা, যেকোনো বয়সের পাঠকই এটি পড়ে স্বাচ্ছন্দ্যবোধ করবে।

যদি কোনো ব্যাক্তির সাথে বন্ধুতা করতে হয় তা যেন আল্লাহর কাজের জন্য হয়, আবার কোনো ব্যাক্তির সাথে যদি শত্ররতা করতে হয় সেটাও যেনো আল্লাহর জন্যই হয়। যদি নিজের ভাই, নিজের বাবাও দ্বীনের পথে না আসে তাহলে তাদেরকে বন্ধু ভাবা যাবেনা, তাহলে যালিমদের সাথে অন্তর্ভুক্ত হবেন।
আল্লাহ তায়ালা তিন শ্রেনীর ব্যাক্তিদের সাথে কেয়ামত তের দিন কথা বলবেননাঃ ১। যারা নিজের জিনিস বিক্রি করার জন্য কসম কেটে খারাপ জিনিস বিক্রি করে লোক ঠকিয়েছে। ২। যে ব্যাক্তিরা টাকনুর নিচে লুঙ্গি পরিধান করেছিলো পৃথিবীতে থাকতে। ৩। যারা কোনো কিছু দান করে খোটা দেয়। এই তিন শ্রেনীর লোকেদের জন্য থাকবে ভয়াবহ কষ্ট। বইটি পড়লে অনেক অজানা জিনিস জানতে পারবেন এবং এগুলো আমাদের মেনে চলা একান্তই জরুরী।

পৃষ্ঠাঃ ২৩
সাইজঃ 2 MB.

ডাউনলোডঃ

Download Now

 আরো পড়ুনঃ 👇

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →