March 29, 2024

সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট pdf download

success-through-a-positive-mental-attitude-pdf

Success through a positive mental attitude pdf বই free download – নেপোলিয়ন হিল | পৃষ্ঠা সংখ্যাঃ ২৩৭ টি আত্ম উন্নয়নমূলক PDF বই।

সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট বই রিভিউঃ

এই বইটি একটি আত্ম উন্নয়নমুলক বই বা মোটিভেশনল বই বলতে পারেন। খুবই চমৎকার একটি বই, লেখক নেপোলিয়ন হিলের। আমরা যখন কোনো কাজ করতে যাই তখন কাজটি শুরু করার সময়ে ই যদি ভয় পেয়ে যাই যে এ কাজটি আমার দ্বারা হবেনা তাহলে একটা সময়ে দেখা যায় কাজটি আসলেই আমার বা আপনার দ্বারা কিন্তু সম্পুর্ন হবেনা। যতো কঠিন কাজই হোক না কেনো যদি করার সময়ে ভাবেন যে, ধুর এটা কোনো কঠিন কাজ হলো নাকি! এতো আমি খুব শিগ্রই সফলতার সাথে শেষ করে ফেলবো, এবং যদি মনোযোগ দিয়ে করতে থাকেন তাহলে দেখা যাবে কাজটি ঠিকই সফলতার সঙ্গে খুবই দ্রুতই শেষ করে ফেলেছেন।

আমার উপরোক্ত কথা গুলো কিন্তু আসলেই হান্ড্রেড পার্সেন্ট সত্যি, আপনি যদি একটু আপনার পেছনের দিনের কথাগুলো চিন্তা করেন তাহলে হয়তো আপনার নিজের কোনো কাজের সাথেই মিলে যেতে পারে। নেপোলিয়ন হিল হলো একজন বিদেশী লেখক তার লেখা খুবই জনপ্রিয় একটি বই থিংক এন্ড গ্রো রিচ এই বইটি যদি পূর্বে পড়ে থাকেন তাহলে হয়তো বুঝতে পারছেন তার লেখা কতো চমৎকার।

এ বইটি পড়লে সবচেয়ে বড় যে লাভটি আপনার হবে তা হলো, আপনি নিজেকে নিজেই মোটিভেট করে যেকোন কাজ করিয়ে নিতে পারবেন সফলতার সঙ্গে। যে বই পড়লে মানুষের হৃদয়কে স্পর্শ করে সে বই নিঃসন্দেহে ভালো বই। এই বইটিতে যে মোটিভেশনাল উক্তিতে ভরপুর তা নয়।

সাফল্যের মৌলিক সূত্র হিসেবে বইটিতে ১৭  টি সূত্র রয়েছে, তার মধ্যে ৬ সূত্র গুলো হলোঃ
১। একটি ইতিবাচক মনোভাব
২। উদ্দেশ্যে নির্দিষ্টতা
৩। সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া
৪। গভীর আগ্রহ
৫। নিয়ন্ত্রিত মনোযোগ
৬। সময় ও অর্থ কি হিসাব করা ও পরিকল্পনার আওতায় আনা

সতেরোটি সূত্র আপনার মনে খোদাই করে রাখতে হবে তবে সবচেয়ে বেশি উপকৃত হবেন।
পুরো বইটি পড়লে আপনি সতেরোটি সূত্র সম্বন্ধে স্পষ্ট বুঝতে পারবেন। এমনকি বইয়ের শেষে আত্মবিশ্লেষণের জন্য কিছু প্রশ্ন দেওয়া হয়েছে, এইগুলো আপনাকে আরো সহায়তা করবে।

  1. বইয়ের নামঃ সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট
  2. বইয়ের লেখকঃ নেপোলিয়ন হিল
  3. অনুবাদকঃ ফজলে রাব্বি
  4. পৃষ্ঠা সংখ্যাঃ ২৩৭ টি।
  5. বইয়ের ধরনঃ আত্ম উন্নয়নমুলক
  6. ডাউনলোডঃ

Comming Soon

রকমারিঃ সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →