close
Breaking News:
Thanks for visit our Website


ad space

ম্যাসেজ pdf বই free download - মিজানুর রহমান আজহারী | Massage Bangla pdf book

massage pdf

Massage pdf download by Mizanur Rahman Azhari, ম্যাসেজ মিজানুর রহমান আজহারী pdf download -  দ্যা ম্যাসেজ : ম্যাসেজ পিডিএফ - ম্যাসেজ বই মূল্য। পৃষ্ঠাঃ ২৯৬ টি। Download from Google Drive 

ম্যাসেজ বই রিভিউঃ

। কোরআনের মাঃ বইটির ১ম ম্যাসেজ বা বার্তাটি হলো, কোরআনের মা সূরা ফাতিহাকে কেন্দ্র করে। এই সুরাটিকে হযরত মুহাম্মাদ (সাঃ) কোরআনের সর্বশ্রেষ্ঠ সূরা বলে ঘোষণা করেছেন। এই সূরাটির অনেকগুলো নাম রয়েছেঃ সূরাতুশ শিফা, ওয়াফিয়া, সূরাতুদ দোয়া, উম্মুল কোরআন, সাবিউল মাসানি। এব সূরার নামগুলো নিয়ে বিস্তারিতভাবে ব্যাখা করেছেন লেখক ম্যাসেজ বইটিতে। আমরা সূরা ফাতিহা প্রতিদিন অনেকবার পড়ি সালাতের সময়ে, কিন্তু এই সূরার আয়াত গুলোর অর্থ জানিনা অনেকেই। সূরা ফাতিহার আয়াত গুলোর ব্যাখা বিশ্লেষন করা হয়েছে এ বইয়ে খুব সুন্দরভাবে; এবং কিভাবে আল্লাহর নিকট ক্ষমা চাইবো, কিভাবে আল্লাহ তায়ালার প্রশংসা করলে আল্লাহ তায়ালা বেশী খুশী হবেন তা জানতে পারবেন এই ম্যাসেজ বইটি পড়লে।

২। মুমিনের হাতিয়ারঃ একজন মুমিনের সবচেয়ে বড় হাতিয়ার হলো দোয়া। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সাঃ) বলেন, দোয়া হলো ইবাদতের মগজ (আবু দাউদ) ম্যাসেজ বইয়ের ২য় বার্তাটি পড়লে আমরা জানতে পারবো দোয়াকে আমরা আমাদের ভাগ্যের পরিবর্তন হিসেবে কিভাবে ব্যবহার করতে পারি, দোয়ার শক্তি কতোটুকু, দোয়া মনের চাওয়া পূরন করে?, আল্লাহ তায়ালার কাছে কিভাবে আমরা দোয়া করলে কবুল হওয়ার সম্ভাবনা বেশী থাকবে, নবী রাসুলরা কিভাবে দোয়া করতেন। এবং দোয়া কবুলের আদব ও শর্তাবলী, দোয়া কবুলের ঠিক সময়,  কোন ব্যাক্তিদের দোয়া দ্রুত কবুল হয়। এই বিষয়গুলো সম্পর্কে সহজ সাবলীল ভাষায় এ বইয়ে বিশ্লেষন করেছেন মিজানুর রহমান আযাহারি হুজুর।

৩। কোরআনিক শিষ্টাচার
৪। উমর দারাজ দিল


। ডাবল স্টান্ডার্ডঃ এ বইয়ের ৫ম ম্যাসেজ বা বার্তাটি হলো মুনাফিকদের নিয়ে। মুনাফিকদের নিয়ে এ টু জেড আলোচনা করা হয়েছে। মুনাফিক কাকে বলে, মুনাফিক কতো প্রকার, মুনাফিকদের বৈশিষ্ট, মুনাফিকদের জন্য আল্লাহ তায়ালা যে আযাব রেখেছেন, ইত্যদি।
আল্লাহ তায়ালার ভয়ে তুমি যা কিছু ছেড়ে দিবে, আল্লাহ তোমাকে তার চেয়ে উত্তম কিছু অবশ্যই দান করবেন। (আল হাদিস)

৬। উসরি ইউসরাঃ কষ্টের সাথে স্বস্তি

কষ্টের সাথে স্বস্তি, আমাদের সমাজে হতাশা হলো একটি খুবই কঠিন রোগ। একটা কাজ করতে গেলে সেখানে বাধা আসবেই আর তখনই দেখা যায় হতাশা নামক জটিল রোগ যারফলে ওই কাজটিতে আর সফল হওয়ার সুযোগ থাকেনা। কিভাবে হতাশা নামক রোগ থেকে মুক্তি পাবেন তা নিয়ে এই ৬ষ্ঠ ম্যাসেজে বিস্তারিত আলোচনা করেছেন।

ধৈর্য এমন একটি গাছ,
যার সারা গায়ে কাটা
কিন্তু ফল অনেক মজাদার। (আল হাদিস)

৭। রেগে গেলেন তো হেরে গেলেনঃ

ম্যাসেজ বইয়ের ৭ম বার্তাটি হলো রাগ সম্পর্কিত। আমরা অনেক সময় হুট করেই রেগে যাই যেটা একদমই উচিত নয়, রেগে গেলে তখন নিজেরই লস। কিভাবে রাগ সামলানো যায়, এবং রেগে গেলে কি কি ক্ষতি হয় তা বিস্তারিত জানতে পারবেন। রাগ কিভাবে নিয়ন্ত্রণ করা যায় তার জন্য শিক্ষনীয় গল্প ও তুলে ধরেছেন ম্যাসেজ বইটিতে।
রাগ মানুষের ঈমান নষ্ট করে দেয়,
যেমন ভাবে তিক্ত ফল মধুকে নষ্ট করে দেয়। (আল হাদিস)

    
ম্যাসেজ বইটি রকমারিতে এখন প্রযন্ত  ১৯৬১ টি রেটিং ও ১১৩৭ টি পাঠক রিভিউ পেয়েছে। বইটি নিয়ে কারো কোনো খারাপ মন্তাব্যে নেই, রকমারিতে #1 বেস্ট সেলার একটি বই।

ম্যাসেজ বইটির সূচিপত্রঃ


  1. বইয়ের নামঃ ম্যাসেজ
  2. বইয়ের লেখকঃ মিজানুর রহমান আজহারি
  3. পৃষ্ঠা সংখ্যাঃ ২৯৬ টি।
  4. বইয়ের ধরনঃ ইসলামিক বই
  5. পিডিএফ সাইজঃ ৩২ মেগাবাইট প্রায়।
  6. হার্ড কপির মূল্যেঃ ২৭০ টাকা।
  7. ডাউনলোডঃ (কপিরাইটের কারনে লিংকটি সরিয়ে নিলাম, কপিরাইট মুক্ত হলেই এড করে দিবো।)

    Download Now

  • রকমারিঃ ম্যাসেজ বই
  • আরো পড়ুন 👇

    Download Now
    #বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
    আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য। (যেকোনো সমস্যায় কমেন্ট করতে পারেন)



    Top 6 Posts


    Post a Comment

    2 Comments

    1. ম্যাসেজ বইটি রিমুভ করার অনুরোধ করা হইলো।
      জাকারিয়া হোসাইন
      গার্ডিয়ান পাবিলেকেশন্স
      আইটি বিভাগ

      ReplyDelete
    2. আপনারা কার অনুমতি নিয়ে মেসেজ বইটির pdf আপলোড করেছেন? এইধরনের কাজ চরম অপরাধ। এখুনি ডিলিট করে দেন।

      ReplyDelete