ইংলিশে দুর্বলদের জন্য English Therapy pdf বই free download
Close
Breaking News:
আমাদের সাইটে আপনাকে স্বাগতম।

ইংলিশে দুর্বলদের জন্য English Therapy pdf বই free download

english-therapy-pdf

ইংলিশ থেরাপি pdf বই download - ইংলিশে দুর্বলদের জন্য pdf - English Therapy bangla pdf book download. লেখকঃ সাইফুল ইসলাম,  মোট পৃষ্ঠা সংখ্যাঃ  496 টি - pdf size: 58 mb. - Upload: Google Drive.

ইংলিশে দুর্বলদের জন্য English Therapy বই রিভিউঃ 

কথায় আছে, আগে দর্শনদারী তারপর গুনবিচারী। এই বইটির নামটি দেখেই আমি মুগ্ধ, ভাবি কি অবাক করা বইয়ের নাম এবং মনে মনে ভাবি আসলেই কি ইংলিশে কাচা প্যাশেন্টদের জন্য থেরাপির মতো ঔষধ রয়েছে এবং বইটির কভার পৃষ্ঠা টি ও খুবই চমৎকার। এরপর বইটার সূচিপত্র খুলতেই আমি আরো আশ্চর্য হয়ে যাই, সূচিতে চোখ বুলিয়ে মনে হচ্ছিলো যেনো আমি ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখতেছি; কিন্তু না আমি বাস্তবেই দেখতেছিলাম। 

ইংরেজী শেখার জন্য সবাই বলে শর্টকাটে শিখে ফেলুন। আমি নাম বলতে চাইনা, শত শত ইংরেজী বই লেখকরা রয়েছে তাদের বইগুলো বেশী সংখ্যক সেল করার জন্য বইয়ের নামের পরে বা ভূমিকায় স্লোগান রাগে ৩০ দিনেই ইংরেজী শিখুন, ৬০ দিনেই ইংরেজী শিখুন, শর্টকার্ট উপায়ে ইংরেজী শিখুন ইত্যাদি ইত্যাদি। কিন্তু এ ইংলিশে দুর্বলদের জন্য English Therapy বইয়ের লেখক সাইফুল ইসলাম স্যার বলেন, ইংরেজী শেখার কোনো শর্টকাট রাস্তা বা পদ্ধতি নাই, তবে কিছু গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে যেগুলো বেশী বেশী পড়ে আয়ত্ত করে ফেলতে পারলে ইংরেজী শিখতে কম সময় লাগে। 

তবে ভেবে নিবেননা ১ মাস কিংবা দুইমাসেই যে শিখে ফেলবেন, ইংরেজী শুধু শিখলেই তো হবেনা আপনার ইংরেজী দক্ষতা টা যদি অন্যর নিকট প্রকাশ করতে না পারেন; তাই আপনাকে গ্রামারের রুলস অনুযায়ী ইংরেজী শিখতে হবে নাহলে কোনো শিক্ষিত সমাজে কথা বলতে গেলে তার মধ্যে কেউ হয়তো আপনার ভূলটা সবার মধ্যে ধরিয়ে দিবে আর এতে বড়সড় একটা লজ্বা পাবেন। এবং আপনি যদি কাচা ইংলিশ শিখে যখনই ইংলিশে লিখতে যাবেন কোনো কিছু তখন দেখবেন সেন্টেন্স তৈরী করতে কতো অসুবিধায় পড়তে হয়। ইংরেজী শেখার কোনো শর্টকাট রাস্তা নাই, শর্টকাটে আপনি কিছু ডায়ালগ মুখস্থ করতে পারেন স্রেফ, এবং মুখস্ত বিদ্যা গুলোই অন্যর নিকট তোতাপাখির মতো বলতে পারবেন। কিন্তু নিজ থেকে কোনো কিছু চিন্তা করে বলতে পারবেননা কারন যতোটুকু মুখস্থ করেছেন ততটুকুর মধ্যেই বলতে পারবেন। 

আপনি যদি ইংরেজীতে আমার মতো দূর্বল হয়ে থাকেন তাহলে এই  English Therapy বইটি আপনার জন্য একদম পারফেক্ট, আমি এখন প্রযন্ত এর থেকে ভালো কোনো বই দেখিনি। এ বইটির প্রথম পৃষ্ঠা টি পড়ে শিখতে পারলাম আমি এতো দিন যে Q কিউ বলতাম আসলে এর শুদ্ধ উচ্চারণ খীউ, আবার আমি আগে পড়তাম T (টি) কিন্তু জানতে পারলাম এটির উচ্চারণ হবে ঠী। ইংলিশ থেরাপি বইটিতে এমন কিছু নেই যে, যা নিয়ে আলোচনা করেনি সাইফুল স্যার। 

ইংলিশ থেরাপি বইটিতে গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে তার মতো করে সহজে বুঝানোর চেষ্টা করেছেন, যাতে সকল বয়সের ইংরেজীতে দূর্বল স্টুডেন্টদের কাছে ইংরেজী শেখাটা সহজ হয়, এবং সহজ ভাষায় লিখেছেন যাতে সবাই পড়ে স্বাচ্ছন্দ্যবোধ করে। বইটি অবশ্যই পড়বেন যারা ইংরেজীতে কাচাঁ এবং এরফলে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে যেতে পারছেন না তারা। একজন ফ্রিল্যান্সার হতে হলে তার কমিনিকেশন স্কিলস ভালো হতে হয়। (আমি নিজে একজন ফ্রিল্যান্সার হতে চাই, তাই আমার ফ্রিল্যান্সার ভাই বোনদের পড়ার জন্য এই রিভিউতে বললাম) কিন্তু বইটি সবাই ই পড়বেন যারা ইংরেজীতে দূর্বল। 

আরো পড়ুন 😍

এই একটি বই ই যদি আপনি ভালোভাবে শিখে ফেলেন তাহলে আপনি অনার্গল কথা বলতে পারবেন ইংলিশে, এবং লিখতে ও পারবেন। এই বইটিতে ১৭৫ টি লেশন রয়েছে, এবং ১৫ টি চাপ্টার রয়েছে। লেখক সাইফুল ইসলাম স্যারের জন্য অনেক অনেক শুভকামনা রইলো, এরকম একটি বই না পেলে হয়তো ইংরেজী শেখাটা এতো সহজে এবং আনন্দের সাথে শুরু করার সাহস হতোনা। এবং প্রকাশনীর জন্য ও রইলো অনেক শুভকামনা, আশাকরি আপনারা এরকম আরো চমৎকার বই পাঠকদের ভবিস্যতে উপহার দিবেন। 

  • বইয়ের নামঃ ইংলিশে দুর্বলদের জন্য English Therapy
  • বইয়ের লেখকঃ সাইফুল ইসলাম
  • পৃষ্ঠা সংখ্যাঃ ৪৯৬ টি।
  • বইয়ের ধরনঃ ইংরেজী শেখার pdf বই 
  • পিডিএফ সাইজঃ 58 মেগাবাইট প্রায়।
  • ডাউনলোডঃ 

Download Now

বইটির হার্ড কপি কিনলে আপনি সাথে একটি সিডি পাবেন, সিডিতে ১০০ প্লাস লেসনের ভিডিও রেকর্ড করে দিয়েছেন যাতে আরো সহজে টপিক গুলো বুঝতে পারেন। এছাড়াও এমন একটি চমৎকার বইয়ের হার্ড কপি না পড়লে কিন্তু অনেক বড় কিছু মিস করবেন। pdf কিন্তু সম্পুর্ন পড়া হয়না কিন্তু হার্ডকপি পড়া হয়, এবং বিরুক্তিবোধ ও আসেনা কিন্তু pdf বই ৩০ মিনিট পড়ার পড়েই আর পড়তে ইচ্ছে করেনা। 


রকমারিঃ ইংলিশে দুর্বলদের জন্য English Therapy বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

0/Post a Comment/Comments

 নতুন নতুন বাংলা ইসলামীক গজলের Lyrics, Audio, Video Download করতে এবং সাস্থ বিষয়ক টিপস পেতে ভিজিট করুন  

www.desherjonno.com