close
Breaking News:
Thanks for visit our Website
দেখা আলো না দেখা রুপ pdf download | Dekha Alo Na Dekha Rup Pdf

দেখা আলো না দেখা রুপ pdf download | Dekha Alo Na Dekha Rup Pdf

Price:

Read more

দেখা আলোর  না দেখা রুপ pdf

দেখা আলোর  না দেখা রুপ pdf বই free download - Dekha Alot Na Dekha Rup Pdf book. পৃষ্ঠাঃ ৬৪ টি, pdf size: 4 mb. লেখকঃ মুহাম্মাদ জাফর ইকবাল।

দেখা আলো না দেখা রুপ বই রিভিউঃ 

  দেখা আলো না দেখা রুপ এই বইটি পড়লে আপনি আলো সম্পর্কে অনেক গভীরভাবে জানতে পারবেন। যেমনঃ আলো কি, কিভাবে আলো সৃষ্টি হয়, রংধনু কিভাবে সৃষ্টি হয়, আলোর প্রতিফলন, আলোর প্রতিসরণ, আলোর বেগ, আলোর পরিবর্তন, আলোর ব্যাতিচার ইত্যাদি ইত্যাদি।  বিজ্ঞানের স্টুডেন্টসদের কাছে এই বইটি পরলে খুবই  কৌতূহলী হয়ে উঠবে। আপনি যদি একজন ছাত্র বা ছাত্রী হয়ে থাকেন তাহলে অবশ্যই এই বইটি পড়বেন। এখান থেকে অনেক কিছু শেখার আছে যা আপনার পরবর্তী সময়ে কাজে লাগবে, সেটা হতে পারে চাকরির ইন্টারভিউয়ে অথবা বাস্তব লাইফে। 

আমরা কখনো কি ভেবে দেখেছি আলোর উৎস কি? আলো কোথা থেকে আসে? হয়তো অনেকেই দেখিনি, সন্ধা নামার সাথে সাথে অন্ধকার হতে থাকে এরপরে আমরা নিজ গৃহে লাইট জ্বালিয়ে দেই, এবং কিছুক্ষণের মধ্যে শুয়ে পড়ি বিছানায় লাইট নিভিয়ে। আবার সকাল হওয়ার সাথে সাথে পূর্ব আকাশ থেকে আলোর ঝলকানি দেখতে পাই, তখন অনেকে ঘুম থেকে উঠে। আমরা আলো ছাড়া ও আধার ছাড়া চলতে পারিনা বাস্তব লাইফে। 

দেখা আলো না দেখা রুপ এই বইটিতে মুহাম্মদ জাফর ইকবাল স্যার অনেক সহজ ও সাবলিল ভাষায় খুবই সুন্দর করে ব্যাখ্যা দিয়ে বুঝিয়েছেন প্রতিটি টপিক, তাই এটি যেকোনো লোক বা যেকোনো বিভাগের ছাত্র ছাত্রী পড়ে স্বাচ্ছন্দ্যবোধ করবে। 

সূচিপত্র দেখে নিন 👇

দেখা আলোর  না দেখা রুপ pdf

  1.     বইয়ের নামঃ দেখা আলো না দেখা রুপ
  2. বইয়ের লেখকঃ মুহাম্মাদ জাফর ইকবাল
  3. রিভিউ লেখকঃ মোঃ হৃদয় 
  4. পৃষ্ঠা সংখ্যাঃ ৬৪ টি।
  5. বইয়ের ধরনঃ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক 
  6. পিডিএফ সাইজঃ ৪ মেগাবাইট প্রায়।
  7. ডাউনলোডঃ দেখা আলো না দেখা রুপ pdf 
  8. রকমারিঃ দেখা আলো না দেখা রুপ বই

Read More:👇

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

0 Comments

Contact Form

Name

Email *

Message *