close
Breaking News:
Thanks for visit our Website


ad space

নেভার স্টপ লার্নিং pdf download |Never stop learning pdf download


নেভার স্টপ লার্নিং pdf - আয়মান সাদিক
বাজারের একটি বেস্ট সেলার বই এটি।
বইটিতে ৪৭ টি অধ্যায় রয়েছে, বা টপিক ও বলা যায়।

নেভার স্টপ লার্নিং বই রিভিউঃ 

আয়মান সাদিক ভাই এ বইতে ছাত্রদের কিছু কৌশল শিখিয়ে দিয়েছেন যেগুলো লাখ টাকা মূল্যর।
আপনি সারাজীবন বোর্ড বইয়ের পাঠ্যপুস্তক পড়লে এ হ্যাকস গুলো কখনোই শিখতে পারবেননা।
বইটিতে অনেক গল্পের মাধ্যমে অনেক কিছু বোঝানোর চেষ্টা করেছেন, যা পড়ে একটা ছাত্রের জীবন পরিবর্তন হয়ে যেতে পারে।
যেমনঃ চিনা বাশের গল্প, একটানা ৩ বছর শুধু বাশের বীজে পানি শেচ দিতে হয় ।
এরপরে বাশটির চারা গজায়, এ দ্বারা কিছু তো একটা বুঝিয়েছেন তাইনা?
এছাড়াও অনেক অনেক কিছু শিখিয়েছন এ বইটিতে।

১। প্রাসঙ্গিক থাকুনঃ

পিছনে রাখা হবে না। ট্রেন্ডগুলির সাথে আপ টু ডেট রেখে এবং আপনার দক্ষতার সেটটি মানিয়ে নিয়ে আপনি আপনার শিল্পের সাথে প্রাসঙ্গিক রয়েছেন তা নিশ্চিত করুন। প্রযুক্তির এই দ্রুত পরিবর্তিত বিশ্বের মধ্যে কার্যকরভাবে কাজ করার জন্য, মূল্যবান থাকার জন্য আপনাকে নতুন জিনিস শিখতে হবে।

২। অপ্রত্যাশিত জন্য প্রস্তুতঃ

আজীবন শিক্ষা আপনাকে অপ্রত্যাশিত পরিবর্তনের সাথে খাপ খাইয়ে নিতে সহায়তা করবে, উদাহরণস্বরূপ, আপনার চাকরি হারানো এবং কাজ সন্ধান করার জন্য নতুন দক্ষতার উপর নির্ভর করা  শেখা চালিয়ে যাওয়ার মাধ্যমে আপনি আরও সহজেই আপনার আরাম অঞ্চল থেকে সরে যাবেন এবং নতুন কাজের সুযোগ গ্রহণ করবেন।

৩। আপনার প্রোফাইল বুস্ট করুনঃ

আপনি যখন সর্বদা শিখছেন, আপনি আপনার ক্যারিয়ারে উন্নতি এবং বিকাশ চালিয়ে যাবেন এবং সহকর্মী এবং পরিচালকদের কাছ থেকে সুপারিশ পেতে শুরু করবেন। সম্ভাবনা হ’ল আপনি সারা জীবন একাধিকবার চাকরী স্যুইচ করবেন এবং সেই অনুসারে অভিযোজন করার জন্য আপনার নতুন দক্ষতা শিখতে হবে।

৪। যোগ্যতা আত্মবিশ্বাসের দিকে পরিচালিত করেঃ

নতুন জিনিস শেখা আমাদের সাফল্যের অনুভূতি দেয়, যার ফলে আমাদের নিজস্ব ক্ষমতার প্রতি আমাদের আস্থা বাড়ে। এছাড়াও, আপনি চ্যালেঞ্জগুলি গ্রহণ করতে এবং নতুন ব্যবসায় উদ্যোগগুলি অন্বেষণ করতে আরও প্রস্তুত বোধ করবেন।

৫। নতুন ধারণার সূচনা করেঃ

নতুন দক্ষতা অর্জন নতুন সুযোগ উন্মোচন করবে এবং সমস্যার নতুনত্ব সমাধান খুঁজতে সহায়তা করবে। এটি আপনার আরও অর্থ উপার্জন করতে পারে।

৬। আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করুনঃ

অবিচ্ছিন্ন পড়াশুনা আপনার মনকে উন্মুক্ত করে এবং আপনি ইতিমধ্যে যা জানেন তার উপর ভিত্তি করে আপনার মনোভাব পরিবর্তন করে। আপনি যত বেশি শিখবেন, একই পরিস্থিতির আরও দিকগুলি দেখার পক্ষে আপনি তত উন্নত হবেন, আপনাকে আরও গভীরভাবে বুঝতে সাহায্য করবে।

৭। এটি এগিয়ে দিতেঃ

অবিচ্ছিন্ন শিক্ষা কেবল আপনার সম্পর্কে নয় আজীবন শিক্ষা আপনার নেতৃত্বের দক্ষতা বিকাশে সহায়তা করে যা পরবর্তী ব্যক্তিদের আরও জীবনযাত্রার জন্য উৎসাহিত করে আজীবন শিক্ষার উৎসাহ দেয়।  
 

এবার আরেকটু পড়ুন, পাঠকদের ২টি রিভিউ তুলে ধরলাম  🙂

পাঠক রিভিউ (১)

পড়াশোনা আমাদের অস্তিত্বের জন্য প্রয়োজনীয়। ঠিক যেমন খাদ্য আমাদের দেহ, তথ্য এবং অবিরাম শেখার দ্বারা আমাদের মনকে পুষ্টি জোগায়। আজীবন শিক্ষা প্রতিটি কর্মজীবন এবং সংস্থার জন্য একটি অপরিহার্য সরঞ্জাম। 

আজ, ক্রমাগত শেখা সমালোচনামূলক চিন্তা দক্ষতা অর্জন এবং বিভিন্ন সংস্কৃতি থেকে মানুষের সাথে সম্পর্কিত নতুন উপায় আবিষ্কার করার জন্য একটি প্রয়োজনীয় অংশ গঠন করে। অবিরাম শেখা ছাড়া জীবন যাপন করা কল্পনাতীত।
হেরাক্লিটাস “” কেবলমাত্র স্থির থাকা পরিবর্তন ” 

আপনার কর্মজীবনে পরিবর্তন, আপনার ব্যক্তিগত জীবনে পরিবর্তন, আপনার সম্প্রদায় এবং সংস্থাগুলিতে পরিবর্তন। পরিবর্তন মোকাবেলার অন্যতম কার্যকর উপায় হ’ল আজীবন শেখা।  

অবিরাম শেখা কি? আপনার দক্ষতা সেটকে প্রসারিত করতে এবং ভবিষ্যতের সুযোগগুলি বিকশিত করার জন্য জ্ঞান এবং দক্ষতা অর্জনে আপনার স্ব-অনুপ্রাণিত অধ্যবসায় শেখা চালিয়ে যাওয়া অব্যাহত। স্থবিরতা এড়াতে এবং আপনার সম্পূর্ণ সম্ভাবনায় পৌঁছানোর প্রয়াসে এটি আপনার ব্যক্তিগত এবং পেশাদার বিকাশের অংশ গঠন করে। 

আজীবন শেখা আপনার পক্ষে উপকৃত হবে  জ্ঞান এখন সবার নখদর্পণে। যারা এই সুযোগটি ব্যবহার করে না তারা যেখানে থাকবে সেখানেই থাকবে, তাদের ক্ষমতাগুলি এর গুরুত্ব হ্রাস পাচ্ছে। এই সাতটি সুবিধাগুলি পড়াশোনা বন্ধ না করার যথেষ্ট কারণ হওয়া উচিত। 

নেভার স্টপ লার্নিং পাঠক রিভিউ (২)

এটি কোনও ব্যক্তিকে জ্ঞান অর্জনে এবং আজীবন আত্মবিশ্বাসের স্তর উন্নত করতে সহায়তা করে। এটি আমাদের ক্যারিয়ারের বৃদ্ধির পাশাপাশি ব্যক্তিগত বৃদ্ধিতেও দুর্দান্ত ভূমিকা পালন করে। এর কোনও সীমাবদ্ধতা নেই; যে কোনও বয়সের লোক যে কোনও সময় শিক্ষা পেতে পারেন। এটি আমাদের ভাল এবং খারাপ জিনিস নির্ধারণে সহায়তা করে। 

সুশিক্ষিত শিক্ষিত ব্যক্তি সমাজে ভাল নাগরিক হন। আমরা সকলেই আমাদের বাচ্চাদের সাফল্যের দিকে যেতে দেখতে চাই যা কেবলমাত্র ভাল এবং সঠিক শিক্ষার মাধ্যমেই সম্ভব। প্রতিটি পিতামাতাই তাদের বাচ্চাদের জীবনে শিক্ষার গুরুত্ব এবং ভবিষ্যতে আরও ভাল অধ্যয়নের দিকে মনোযোগ দেওয়ার জন্য শিক্ষার সমস্ত সুযোগ-সুবিধাগুলি সম্পর্কে তাদের বাচ্চাদের জানান আপনার বাচ্চা এবং বাচ্চাদের নিবন্ধ রচনার অভ্যাস করুন, বিতর্ক এবং আলোচনায় অংশ নিন এবং স্কুলগুলিতে বা বাড়িতে এ জাতীয় সহজ প্রবন্ধগুলি ব্যবহার করে আরও অনেক দক্ষতা বর্ধনমূলক ক্রিয়াকলাপ। তাই নেবার স্টপ লার্নিং।  

বইয়ের সূচিপত্রঃ

never-stop-learning-pdf-download

never-stop-learning-pdf-download

বইয়ের নামঃ নেভার স্টপ লার্নিং
বইয়ের লেখকঃ আয়মান সাদিক
পৃষ্ঠা সংখ্যাঃ ১৩৯ টি।
বইয়ের ধরনঃ ছাত্রজীবন উন্নয়ন 
পিডিএফ সাইজঃ ২৯ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ Read Online / Download


#বইটি ইন্টারনেট থেকে সংগীত।

#লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

আয়মান সাদিক ও সাদমান সাদিক ভাইদের আরো কিছু pdf:

১। নেভার স্টপ লার্নিং pdf download |Never stop learning pdf download Download 

২। ভাল্লাগে না pdf download | Vallage na Pdf download Download

৩। লোকে কি বলবে? pdf download Download

৪। কমিউনিকেশন হ্যাকস Pdf download | Communication Hacks Pdf download Download

৫। স্টুডেন্ট হ্যাকস pdf download | Student hacks Pdf Download

৬। মোবাইল ফটোগ্রাফি - সাদমান সাদিক মোবাইল ফটোগ্রাফি
৭। স্মাট ক্যারিয়ার সোহান হায়দার স্মার্ট ক্যারিয়ার

Must Know: আয়মান সাদিক ভাইয়ের টেন মিনিট স্কুল। ফেসবুক গ্রুপঃ ১০ মিনিট স্কুল ফেসবুক গ্রুপ পড়ালেখার বিষয় নিয়ে। এখানে পোস্ট করে হেল্প পাবেন, খুবই হেল্পফুল একটি ফেসবুক গ্রুপ এটি ।

এছাড়াও আয়মান ও সাদমান সাদিক ভাইদের ১০ মিনিট স্কুল ওয়েবসাইট

উপরোক্ত ১০ মিনিট স্কুলের ওয়েবসাইটে প্রবেশ করে নিজের স্কিল টেস্ট করে নিজেকে আরো ডেভলোপমেন্ট করতে পারেন, এবং এই ওয়েবসাইটে রয়েছে শিক্ষার্থীদের জন্য অনেক অনেক কোর্স এবং পিডিএফ বই যার মুল্যে সবার হাতের নাগালেই রয়েছে; যা যেকেউ এনরোল করতে পারবে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থেকে, আপনার সমস্যার কথা জানাতে পারেন,    ফেসবুক পেজঃ Purepdfbook  আমরা হেল্প করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আমাদের ইউটিউব চ্যানেলের সাথে যুক্ত থাকুন
ইউটিউব চ্যানেলঃ Purepdfbook আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ বই  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো।

ভালো থাকুন, সুস্থ থাকুন।
ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।




Post a Comment

0 Comments