March 29, 2024

কমিউনিকেশন হ্যাকস PDF Download | Communication Hacks Pdf download

কমিউনিকেশন হ্যাকস – আয়মান সাদিক ও সাদমান সাদিক। ( Communication hacks pdf book by Ayman Sadiq )  

কমিউনিকেশন হ্যাকস কি?

কমিউনিকেশন হ্যাকস হলো, যখন কারো সাথে যোগাযোগ করা হয়, তখন তার মনের ভিতরে প্রবেশ করে নিজের সার্থ হাসিল করাই হলো কমিউনিকেশন হ্যাকস😉 অথবা সহজ ভাষায় বলা যায়, কারো সাথে কথা বলে বা যোগাযোগ করার পরে আপনার নিজের সার্থ হাসিল করাকেই কমিউনিকেশন হ্যাকস বলে।

আপনি পাঠ্যপুস্তক পড়ে কোনোদিন ও কম্পিলিট কমিউনিকেশন স্কিলস শিখতে পারবেননা।  কিন্তু এই বইটি পড়ে আপনি কমিউনিকেশন স্কিলসের এ টু জেড সব শিখতে পারবেন ইনশাআল্লাহ।   লেখক অনেক কমিউনিকেশন বিষয়ক বই পড়ে এবং কমিউনিকেশন বিষয় নিয়ে রিসার্চ করে তার নিজস্ব সোজাসাপটা ভাষায় এ বইটি লিখেছেন।

কাদের জন্য কমিউনিকেশন হ্যাকস বইটি?

১। আপনি যদি স্টুডেন্ট হন

আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে আপনার কমিউনিকেশন স্কিলসে এক্সপার্ট হতে হবে।  যেকোনো প্রতিষ্ঠানের সবচেয়ে কারিজম্যাটিক স্টুডেন্টের প্রতি যদি  লক্ষ্য করেন তাহলে দেখতে পাবেন তার মুল কারিজমা হচ্ছে তার কমিউনিকেশন স্কিল।

২। আপনি যদি ডিজিটাল জগতে কাজ করেন

কমিউনিকেশন সম্পর্কে যদি আপনি যদি শিখতে চান তাহলে আপনি যতো যা কিছু পাবেন।  অর্থাৎ আপনি যতো ভিডিও এবং আর্টিকেল এবং যতো বই পাবেন সেগুলো সব এ্যানালগ যুগের।     আর এই বইটিতে আপনি ডিজিটাল যুগের কথা মাথায় রেখে চাপ্টার গুলো সাজিয়েছে।  অর্থাৎ ডিজিটাল জগতে কাজ করার জন্য যে কমিউনিকেশন স্কিলস গুলোর প্রয়োজন সেগুলো স্টেপ বাই স্টেপ লিখেছে।

৩। যদি নিজেকে কমিউনিকেশনে এক্সপার্ট করতে চান

আয়মান সাদিক ও সাদমান সাদিক অনেকগুলো কমিউনিকেশন, সাইকোলজি, সেলস বিষয়ের বইগুলো আগে তারা ভালোকরে পড়ে রিসার্চ করে তারপরে এই বইটি লিখেছেন।

৪। যদি পেশাগত জীবনে আরো ভালো করতে চান

লিডারশিপের জন্য আপনি যে জায়গাতেই যাননা কেনো আপনাকে সর্বপ্রথম যে বিষয়টি অর্জন করতে হবে সেটি হলো কমিউনিকেশন স্কিলস।  পেশাগত জীবনে আরো ভালো করতে হলে আপনাকে কমিউনিকেশন স্কিলস প্রয়োজন হবেই।

কমিউনিকেশন হ্যাকস বইয়ের সূচিপত্র দেখুনঃ

বইয়ের বিবরনঃ

  • বইয়ের নামঃ কমিউনিকেশন হ্যাকস
  • বইয়ের লেখকঃ আয়মান সাদিক ও সাদমান সাদিক
  • প্রকাশনীঃ অধ্যায়ন
  • পৃষ্ঠা সংখ্যাঃ ১৪২ টি।
  • বইয়ের ধরনঃ ছাত্রজীবন – উন্নয়ন
  • পিডিএফ সাইজঃ ৭৫ মেগাবাইট প্রায়।
  • ডাউনলোডঃ Read Online / Download

#বইটি ইন্টারনেট থেকে সংগীত।

#লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।রকমারি থেকে হার্ড কপিটি অর্ডার করুন কমিউনিকেশন হ্যাকস বই

আয়মান সাদিক ও সাদমান সাদিক ভাইদের আরো কিছু pdf:

১। নেভার স্টপ লার্নিং pdf download |Never stop learning pdf download Download 

২। ভাল্লাগে না pdf download | Vallage na Pdf download Download

৩। লোকে কি বলবে? pdf download Download

৪। কমিউনিকেশন হ্যাকস Pdf download | Communication Hacks Pdf download Download

৫। স্টুডেন্ট হ্যাকস pdf download | Student hacks Pdf Download

৬। মোবাইল ফটোগ্রাফি – সাদমান সাদিক মোবাইল ফটোগ্রাফি
৭। স্মাট ক্যারিয়ার সোহান হায়দার স্মার্ট ক্যারিয়ার

Must Know: 

আয়মান সাদিক ভাইয়ের টেন মিনিট স্কুল। ফেসবুক গ্রুপঃ ১০ মিনিট স্কুল ফেসবুক গ্রুপ পড়ালেখার বিষয় নিয়ে। এখানে পোস্ট করে হেল্প পাবেন, খুবই হেল্পফুল একটি ফেসবুক গ্রুপ এটি ।

এছাড়াও আয়মান ও সাদমান সাদিক ভাইদের ১০ মিনিট স্কুল ওয়েবসাইট

উপরোক্ত ১০ মিনিট স্কুলের ওয়েবসাইটে প্রবেশ করে নিজের স্কিল টেস্ট করে নিজেকে আরো ডেভলোপমেন্ট করতে পারেন, এবং এই ওয়েবসাইটে রয়েছে শিক্ষার্থীদের জন্য অনেক অনেক কোর্স এবং পিডিএফ বই যার মুল্যে সবার হাতের নাগালেই রয়েছে; যা যেকেউ এনরোল করতে পারবে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থেকে, আপনার সমস্যার কথা জানাতে পারেন,    ফেসবুক পেজঃ Purepdfbook  আমরা হেল্প করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আমাদের ইউটিউব চ্যানেলের সাথে যুক্ত থাকুন

ইউটিউব চ্যানেলঃ Purepdfbook আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ বই  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো।

ভালো থাকুন, সুস্থ থাকুন।
ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।