March 29, 2024

আরজ আলী সমীপে pdf download | Arj Ali Somipe Bangla Pdf

আরজ আলী সমীপে pdf – প্যারাডক্সিক্যাল সাজীদ ৩  pdf By আরিফ আজাদ

আরজ আলী সমীপে বইটি আরিফ আজাদের লেখা নাস্তিক বিরুধী একটি বই। এ বইটি বলতে পারেন প্যারাডক্সিক্যাল সাজীদ ১ ও ২ এই খন্ড দুটির পরবর্তী খন্ড।

সাম্প্রতিক সময়ে এটি অনেক আলোচিত বই, কোরআনের আলোকে বিজ্ঞানের বিবর্তনে যৌক্তিক ব্যখ্যা দিয়ে ইশ্বর আছেন তার উপযুক্ত প্রমাণ দিয়েছেন | ঈশ্বরের অস্তিত্ব সম্পর্কে সন্দিহান যারা, তাদের সকল প্রকার সন্দেহ দূর করতে এই বইটি আশা করি অনেকটাই সহায়ক হবে।

যারা সাধারণ মুসলিম, ইসলাম সম্পর্কে জ্ঞান কম তারা যদি নাস্তিকদের যুক্তি গুলো পরে তাহলে খুব সহজে তাদের কথা বিশ্বাস করবে তাই সকল মুসলিম কেই নাস্তিকদের যুক্তি যে ভুল তা জানতে হবে এবং তার ডিটেলস ব্যাখ্যাও জানতে হবে , এই জন্য এই রিলেটেড সব বই সবার পড়া দরকার ।

সাম্প্রতিক সময়ে দেখা যায় বাংলাদেশে ‘মুক্তবুদ্ধি চর্চা’ নামে ইসলামবিরোধী কথা প্রচারকারীদের সংখ্যা বেড়ে যাচ্ছিল। আসলে মূল কাজ যাই হোক না কেন নামের মোড়কে এবং বিজ্ঞান চর্চার মূলা দেখিয়েই এরা ইসলামের নামে আজেবাজে কথা ছাড়াচ্ছিল। কিছুদিন যাবার পর একেবারে দিনের আলোর মতই পরিস্কার হয়ে যায় যে তারা ‘ইসলামের বিরুদ্ধে কথা বলাটাই মুক্তমনের চর্চা আর ইসলামের পক্ষে কথা বলাটাই মৌলবাদিতা’ এই কথাটাই আসলে প্রচার করে যাচ্ছিল। কিন্তু ইসলামিক সোসাইটিতে এদের রিফিউট করে কাজ তেমন হচ্ছিলই না বলা চলে।

এমন পরিস্থিতিতে আরিফ আজাদ ভাই কলম ধরলেন। মনে রাখতে হবে আরিফ আজাদ ভাই ওরা যেমন ইসলাম বিরোধিতা করছিল,  ঠিক তেমন ভাবে জাস্ট ওদের বিরোধিতা করে লেখা শুরু করেননি। বরং ওদের মিথ্যাচারের জবাবে শুধু ইসলামের প্রকৃত অবস্থানটা তুলে ধরছিলেন। আপাতদৃষ্টিতে মনে হওয়ার কথা এটা আসলে ওই দলের ‘মুক্তবুদ্ধি চর্চা’রই মুসলিম ভার্সন হওয়ায় ওরা হয়ত খুশি হয়ে থাকবে।

কিন্তু এবার দেখা গেল ওদের আসল রূপ। সর্বশক্তি দিয়ে এবার এই বই গুলার বিরোধিতা করা শুরু করল। ‘মুক্তবুদ্ধি চর্চা’ টার্ম টাই ছিল সকলেই মতক্স প্রকাশ করবে স্বাধীনভাবে। কিন্তু আস্তে আস্তে ওরা নিজেরাই নিজেদের অবস্থান থেকে উল্টাদিকে ঘুরে আরিফ আজাদ ভাইয়ের পিছে লাগা শুরু করল। এইখানের কিছু রিভিউ তেই দেখা যাচ্ছে ওদের চাপা ক্রন্দন।
আরজ আলী সমীপে pdf download
যারা ইসলাম নিয়ে সংশয়ে পড়েছেন বা ধর্মবিশ্বাস নিয়ে ওদের মিথ্যাচারের কবলে পড়েছেন তাদের সবাইকে বলব বইটি download করে পড়ুন অথবা হার্ডকপি কিনুন। এখনই কিনুন।

  1. বইটির নামঃ আরজ আলী সমীপে
  2. লেখকঃ আরিফ আজাদ।
  3. রিভিউঃ Jakaria Islam, Rizwan
  4. বইয়ের পৃষ্ঠা সংখ্যাঃ ১৫০ টি।
  5. বইটির পিডিএফ সাইজঃ ৩০ মেগাবাইট প্রায়।
  6. বইয়ের ধরনঃ ইসলামিক বই।

ডাউনলোডঃ Read Online / Download

রকমারিঃ আরজ আলী সমীপে বই

জনপ্রিয় ইসলামী লেখক আরিফ আজাদের বইগুলোর pdf

১। প্যারাডক্সিক্যাল সাজিদ ১ও ২ পর্ব একত্রে Pdf || Paradoxical Sajid Part 1 & 2 Bangla Pdf download 

২। আরজ আলী সমীপে pdf download || Arj Ali Somipe Bangla Pdf

৩। প্রত্যাবর্তন pdf download | Prottaborton pdf download

৪। বেলা ফুরাবার আগে pdf download || Bela Furabar Age Pdf download

৫। মা মা মা এবং বাবা pdf download || Ma Ma Ma Abong Baba Pdf

৬। সত্যকথনঃ ইসলাম বিদ্বেষীদের বিভ্রান্তির জবাব ১–৩০০ পর্ব pdf download | Sotthokothon Pdf download

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

আমাদের ব্লগে আপনার কোনো যদি কন্টেন্ট থাকে তাহলে আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো।